Header Ads

বাঙালির মনে শীতের আমেজ দিতে আসছে 'আমার ভিনদেশী তারা'


'আমার ভিনদেশী তারা, ঐ রাতেরই আকাশে।' কী ভাবছেন আপনারা? নিশ্চয় ভাবছেন আজ কোনো গানের কথা লিখতে চলেছি। না না, তা একেবারেই নয়। আজ কথা বলতে চলেছি একটি নতুন বাংলা ওয়েব ফিল্ম নিয়ে। যার নাম 'আমার ভিনদেশী তারা'। এই নামটি থেকে স্বাভাবিক ভাবেই আপামর বাঙালির মনে বিখ্যাত সেই গানটির কথা ভেসে আসতে পারে।


আগামী শীতে লিভ ইওয়োর প্যাশন এন্টারটেইনমেন্ট এবং কাহিনি ওয়ার্ল্ডস শীতের আমেজ দিতে নিয়ে আসছে তাদের প্রযোজনায় নতুন ছবি 'আমার ভিনদেশী তারা'। এই ছবিটি পরিচালনা করছেন দেবরাজ তালুকদার। 
বেশ কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এ ছবির অফিশিয়াল পোস্টার। এই ছবির পোস্টার দেখে বোঝা যাচ্ছে যে 'আমার ভিনদেশী তারা' ছবিটি বন্ধুত্বের গল্প বলবে। কেবল বন্ধুত্বের গল্পই নয়,  ছবিতে আরো অনেক কিছুই রয়েছে। পরিচালক দেবরাজ তালুকদার পোস্টারে তুলে ধরেছেন একটি অজানা রহস্যের কথা।

'আমার ভিনদেশী তারা' ছবিতে অভিনয় করতে দেখা যাবে  অরুণাভ দে এবং কৌশিকি চক্রবর্তীকে। এছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অঙ্গনা রায়কে। ছবির পুরো গল্প দুটো অংশে বিভক্ত। অরুণাভ দের চরিত্রের নাম 'অরো' আর কৌশিকি চক্রবর্তীর চরিত্রের নাম 'তারা'। এ তারাই গল্পের কেন্দ্রবিন্দু। যাকে ভর করেই এগোবে ছবির চিত্রনাট্য। যেটি ভিনদেশী তারার প্রথম অংশ।

ছবিতে একজন রেডিও জকির চরিত্রে দেখা যাবে অঙ্গনা রায়কে। এছাড়াও  অন্যান্য চরিত্রে  থাকছেন ফিরোজ শাহ ও অর্নব রায়। ছবিটি শ্যুটিং হতে চলেছে কলকাতা ও দার্জিলিং এ। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এ ছবির কাজ। 'আমার ভিনদেশী তারা' ছবির শ্যুটিং ইউনিট আপাতত শেষ করে ফেলেছে কলকাতার শ্যুটিং পর্ব। আগামী মাসে ছবির কাজ শেষ করতে দার্জিলিং পাড়ি দিতে চলেছে 'আমার ভিনদেশী তারা' ছবির শ্যুটিং ইউনিট।  
    
সবকিছু ঠিকঠাক থাকলে আগামী শীতের মরসুমে মুক্তি পাবে ওয়েব ফিল্ম 'আমার ভিনদেশী তারা'

প্রতিবেদন-সুমিত দে

No comments