Header Ads

অনুষ্ঠীত হয়ে গেল গ্যালাক্সি ইন্টারটেইনমেন্টের একটি শর্টফিল্ম ও তথ্যচিত্র প্রদর্শনী


সোদপুর,উত্তর চব্বিশ পরগনা: গ্যালাক্সি ইন্টারটেইনমেন্ট শর্টফিল্ম ও তথ্যচিত্র প্রদর্শনী এই বছর পা দিলো দ্বিতীয় বর্ষে। গত বাইশে ডিসেম্বর কলকাতার বিটি রোড, সোদপুরে অবস্থিত লোকসংস্কৃতি ভবনের নজরুল মঞ্চে অনুষ্ঠীত হয় এই প্রদর্শনী। প্রায় দশটি ছবি প্রদর্শিত হয় এই প্রদর্শনীতে। যে ছবিগুলো এখানে দেখানো হয় তা হলো যথাক্রমে থিঙ্ক পজিটিভ, শিক্ষা, সত্যাগ্রহী, এ লেটার পাথ, একটি সেতুর গল্প, গ্রহণ, দুর্গা দূর্গতী নাশিনী, মেঘপিওন এবং দৃঢ়পণ।  

এই প্রদর্শনীর অন্যতম আকর্ষণ ছিল দৃঢ়পণ নামক তথ্যচিত্রটি। যা পরিচালনা করেছেন অভিরণ চট্টোপাধ্যায়। তাঁর তথ্যচিত্রটি দেখানোর জন্য তিনি অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন গ্যালাক্সি ইন্টারটেইনমেন্টকে । তিনি গ্যালাক্সি ইন্টারটেইনমেন্ট শর্টফিল্ম ও তথ্যচিত্র প্রদর্শনী প্রসঙ্গে বলেছেন যে আমি জানি না পরের বছর আবার দেখা হবে কিনা। আমার ভালো লাগলো প্রদর্শনীতে থেকে। আমি চাই আরও অনেক দূর এগিয়ে যাক।


আমি মাকে পাশে পেয়েছি। দৃড়পণের অভিনেতা সৌরিশ,বাপি কুন্ডু ও চা সিনেমার নবাগত রাজা চক্রবর্তী আমার পাশে ছিল। জানুয়ারিতে আমার তৃতীয় ছবি "টু স্টোরির"(চা, পিছু)শ্যুটিং শুরু হতে চলেছে। শ্রীমা ফিল্মস প্রোডাকশন হাউস  আমার স্বপ্ন। আমি আরো নতুন গল্প নিয়ে কাজ করবো।ভালো ভালো কাজ উপহার দেবো। শুধু একটু অপেক্ষা করতে হবে দশর্কদের। নতুন বছর ভালো কাটুক সবার। হ্যাপি নিউ ইয়ার।

গ্যালাক্সি ইন্টারটেইনমেন্ট শর্টফিল্ম ও তথ্যচিত্র প্রদর্শনী  হলো গ্যালাক্সি ইন্টারটেইনমেন্টের একটি সাহসী পদক্ষেপ। প্রদর্শনীটি এই কারণে সাহসী যে অন্যান্য ফিল্ম ফেস্টভ্যালে আমন্ত্রিত হওয়ার জন্য বিশেষ অর্থ লাগে। কিন্তু এই ফিল্ম ফেস্টভ্যালে আমন্ত্রিত হওয়ার জন্য লাগেনি কোনো অর্থ। এদের এই সাহসীকতার জবাব নেই। এরা দেখিয়ে দিলো। এরা পারে।



No comments