Header Ads

বেকারত্বের জ্বলন্ত চিত্র নিয়ে আসছে বিজয় ঘোষের নতুন শর্টফিল্ম 'লড়াই'


আসছে পরিচালক বিজয় ঘোষের নতুন স্বল্পদৈর্ঘ্যের ছবি 'লড়াই'। বিজয় ঘোষের ছবি মানেই নতুনত্ব থাকবে। তাঁর ছবিতে দারুণ সব সামাজিক বার্তা থাকে। তিনি কন্টেন্টে বিশ্বাসী। তাঁর ছবিগুলো সত্যিই মনে রাখার মতো৷ 



'লড়াই' ছবির গল্পে উঠে আসছে বর্তমান সময়ের বেকারত্বের জ্বলন্ত চিত্র। একটি অসহায় ছেলের অস্তিত্বের জন্য সংগ্রামের কথা বলবে 'লড়াই'। যে চরিত্রের সঙ্গে মিল খুঁজে পাবেন এ প্রজন্মের শিক্ষিত বেকার যুবকেরা। এই ছেলেটির সঙ্গে সম্পর্ক রয়েছে  একটি মেয়ের। যে মেয়েটি ঐ ছেলেটিকে জীবনের উন্নতির জন্য নানান উপদেশ দিতে থাকে। এই বিশেষ চরিত্রটি বহন করবে এক সামাজিক বার্তা। বাকি গল্প আর লিখছি না৷ সেটা ছবি মুক্তি পেলেই আপনারা জানতে পারবেন। 


ছবি মানে কেবল বিনোদন নয়, ছবিকে সামাজিক শিক্ষার মাধ্যম হিসেবেও ব্যবহার করা যেতে পারে। লড়াই ছবিটি একটি শিক্ষামূলক ছোটো ছবি৷ এই ছবির ট্যাগলাইন মুগ্ধ করবে সিনেমা বোদ্ধাদের। 'লড়াই' ছবির ট্যাগলাইন হলো "শিল্পায়নের অর্থ আজ মূল্যহীন"। 

'লড়াই' ছবির গল্পটি লিখেছেন পরিচালক বিজয় ঘোষ নিজে৷ এ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন বিজয় ঘোষ ও দীপেন্দ্র চ্যাটার্জী৷ এই ছবিটির সহ পরিচালক ময়ূখ দে। ছবিটি তৈরি হয়েছে বিজয় ক্রিয়েটিভ স্টুডিও-র ব্যানারে।

'লড়াই' ছবিতে অভিনয় করেছেন শুকদেব মণ্ডল, কঙ্কনা ঘোষ, বাদল কাঞ্জিলাল, মমতা পাল এবং শুভম রাউথ৷ এই ছবিতে সিনেমাটোগ্রাফি করেছেন পঙ্কজ কুমার৷ ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন অমিত মিত্র। ছবির আবহে থাকবে বাঁশির সুর। ছবিতে বাঁশি পরিবেশন করেছেন স্বনামধন্য  বংশীবাদক সাধন বসু মজুমদার। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই মুক্তি পাবে 'লড়াই'।

প্রতিবেদন- সুমিত দে


No comments