Header Ads

বিয়ের আগে একে অপরকে চিনে নিতে দেখে নিন 'তুমি এলে তাই'


আগের পর্বে হাফ ডজন গপ্পোর তৃতীয় পর্ব নিয়ে আমরা আলোচনা করেছিলাম। আজ আমরা এই ওয়েব সিরিজের চতুর্থ পর্ব নিয়ে আলোচনা করবো। এই ওয়েব সিরিজের চতুর্থ গল্পের নাম 'তুমি এলে তাই'। অরুণাভ-কৌশিকী জুটির হাস্যকৌতুক রোমান্টিক গল্প হলো তুমি এলে তাই৷ বিয়ের আগে এক পাত্রের সঙ্গে এক পাত্রীর চিনে নেওয়ার গল্প উঠে এসেছে এই পর্বে। 


একটি মেয়ের বাবা তার জন্য সম্বন্ধ পাকা করেছে। কিন্তু মেয়েটি বিয়ের আগে একবার ছেলেটির সব দোষগুণ যাচাই করার জন্য ছেলেটির সাথে একটি ক্যাফেটেরিয়াতে সাক্ষাৎ করে। তাদের একা একা মুখোমুখি সাক্ষাতে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। দুজন দুজনকে সন্দেহের চোখে দেখতে শুরু করে। এভাবেই এগিয়েছে গল্পের চিত্রনাট্য। অরুণাভ-কৌশিকী জুটির অভিনয় বেশ মানানসাই৷ এ গল্পের লোকেশানও বেশ ভালো। 

অন্য গল্প তিনটির তুলনায় এই গল্পটি একটু সাদাসিধে। তবে গল্পটি দেখতে আপনার খারাপ লাগবে না। এই গল্পের নীতিকথা ও উদ্দেশ্য খারাপ নয়। কিন্তু গল্পটির দৈর্ঘ্য সামান্য বড়ো হলে ভালো হতো। গল্পটি দেখে যেন মনে হয়েছে বড্ডো তাড়াতাড়ি শেষ হয়ে গেলো গল্পটা৷ তাদের চেষ্টাটা ভালো ছিল। সবচেয়ে বড়ো কথা অল্প বাজেটে এমন ওয়েব সিরিজ বানানো সত্যিই প্রশংসার। 
এখন অপেক্ষা পরবর্তী পর্বের জন্য। পঞ্চম পর্বের নাম 'মুখোমুখি'। এই পর্ব কেমন হবে জানা যাবে আগামীকাল।  ২৭ শে জুন মুক্তি পাচ্ছে এই গল্প। 

প্রতিবেদন- সুমিত দে

No comments