Header Ads

অ্যাঞ্জেল ডিজিটালের ব্যানারে মুক্তির পর মানুষের মনে জায়গা করে নিল "তারা তুই তো আমার মা" ও "তোর এই ভালোবাসারই ছোঁয়াকে"

কলকাতা প্রেস ক্লাবে ডিজিটাল লঞ্চ হলো অ্যাঞ্জেল ডিজিটালের নতুন দুটো গান 'তারা তুই তো আমার মা' ও 'তোর এই ভালোবাসারই ছোঁয়াকে'। যে গান দুটো ভরিয়ে দিতে পারে শ্রোতাদের প্রাণ। একদিকে যেমন ভালোবাসার পরশে মাতিয়ে তোলার গান। অন্যদিকে তেমন মায়ের কাছে সন্তানের আর্জি। 



গায়ক রনবীর রায়ের অসাধারণ সুরে বোনা হয়েছে দুটো গান। 'তারা তুই তো আমার মা' গানটি গেয়েছেন গায়ক রনবীর রায়। 'তোর এই ভালোবাসার ছোঁয়াকে' গানটি গেয়েছেন গায়ক সৌমেন নন্দী ও গায়িকা সঙ্গীতা দেব৷ গত ৪ ঠা জুলাই কলকাতা প্রেস ক্লাবে একটি অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি পায় এই গান দুটো। 

ছবিতে শিল্পী রনবীর রায়

গায়ক থেকে শুরু করে দুটো গানের সঙ্গে যুক্ত সকল কলাকুশলীরা বেশ আশাবাদী গান দুটোকে ঘিরে৷ এ প্রজন্মের মানুষ যাতে আবার নতুন করে শ্যামা সঙ্গীত শুনতে পান। সেই কথা চিন্তা করে বানানো হয়েছে 'তারা তুই তো আমার মা'। 

অ্যাঞ্জেল ডিজিটাল হেড সুমিত পাল জানিয়েছেন যে 'এখন তো অনেক বাংলা গানের মধ্যে হিন্দি শব্দ, ইংরেজি শব্দ আসছে। আমরা চাই বাংলা গানগুলো যাতে বাংলায় হয়। রনবীরের ক্রিয়েশনটা বা সৌমেন নন্দীর গাওয়া 'তোর এই ভালোবাসারই ছোঁয়াকে' এরকম কমপ্লিট বাংলা গান৷ যেটা মানুষ বাংলা গান হিসেবেই চিনবে।'

ছবিতে Angel Digital head সুমিত পাল

বহুদিন পর এরকম দুটো গান মুক্তি দিতে পেরে অ্যাঞ্জেল ডিজিটাল বেশ আপ্লুত। আগামীদিনেও আরো অসংখ্য ভালো বাংলা গান তারা শ্রোতাদের উপহার দেবেন। নতুন গান যাতে মানুষের কাছে বেশি করে পৌঁছায় সেইদিকে এবার চোখ রাখতে চলেছেন তারা ৷ 

ছবিতে শিল্পী সৌমেন নন্দী

ভক্তিমূলক গান ও রোমান্টিক দুটো সম্পূর্ণ ভিন্নরকম বিষয়ে নির্মিত হয়েছে দুটো গান। এমনিতেই ভক্তিমূলক গান সর্বদা সবার ভালো লাগে ৷ তার ওপর যদি আবার রনবীর রায়ের কণ্ঠে এরকম গান শোনা যায়। তাহলে তো আর পিছনে ফিরে তাকাতে হয়না। সেই গান আপামর জনগণের মনে বিশেষ ভাবে জায়গা করে নেয়। এরপর রোমান্টিক গান মনের কথা বলে। মানুষের জীবনে সবচেয়ে মূল্যবান বস্তু হলো প্রেম। সেই প্রেমের নৈবেদ্য হিসেবে 'তোর এই ভালোবাসার ছোঁয়াকে' এককথায় আপনার কাছের মানুষকেও আপন করে নেবে। 

ছবিতে শিল্পী সঙ্গীতা দেব
                                             
প্রতিবেদন-সুমিত দে

No comments