Header Ads

রিল্যায়েন্স কাপের থেকে কোচ হিসেবে এবার নতুন অভিযান করতে চলেছেন ফুটবলার সায়ন প্রামাণিক


রিল্যায়ন্সের কাপের থেকে কোচ হিসেবে এবার নতুন অভিযান করতে চলেছেন ফুটবলার সায়ন প্রামাণিক। মিত্র ইনস্টিটিউশনের (ভবানীপুর) ফুটবল টিমের নতুন কোচ হিসেবে নতুন স্বপ্নের ভোর নিয়ে আসতে চলেছেন তিনি। চলতি বছরে ডিসট্রিক্ট টুর্নামেন্টে তিনি যুক্ত ছিলেন এ দলের সহযোগী কোচ হিসেবে। সেই টুর্নামেন্টে রানার্স আপে পৌঁছে যায় এই দল। এর পিছনে তার একটা বড়ো অবদান রয়েছে। 


খুব শীঘ্রই শুরু হতে চলেছে রিল্যায়েন্স কাপ। মিত্র ইনস্টিটিউশনের ফুটবল টিমের নতুন কোচ হিসেবে আর কিছুদিনের মধ্যেই তিনি দলের খেলোয়াড়দের নিয়ে উপস্থিত হবেন সম্মুখ সমরে৷ দলের প্রতিটি খেলোয়াড়দের সাহস দিতে তিনি প্রস্তুত। সামনে এই দলের নতুন লড়াই৷ আর লড়াই মানেই সকলে স্বপ্ন দেখে কাপ জেতার। মিত্র ইনস্টিটিউশনের ফুটবল টিম কাপ জিততে পারবে কিনা তা সময়ই বলবে। কিন্তু মনের জোর আর অদম্য দক্ষতা সকলকেই জোগায় জেতার শক্তি। 

ফুটবলার সায়ন প্রামাণিক প্রায় বারো বছর পড়াশুনো করেছেন এই মিত্র ইনস্টিটিউশনে। পাশাপাশি ইনস্টিটিউশনের নিজস্ব ফুটবল টিমের হয়ে চৌষট্টিটি ম্যাচ খেলে পঞ্চাশেরও অধিক গোল রেকর্ড করেছেন তিনি। বরাবরই তিনি ফুটবলে এই দলের হয়ে দূর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন।

আজ কয়েক বছর হলো সমাপ্তি ঘটেছে তার স্কুলজীবনের। তিনি প্রচন্ড ভাবে মিস করেন স্কুলের পুরানো দিনগুলোকে। স্কুল জীবন তার চলার পথকে অনেক বেশি মজবুত করেছে। পদে পদে তাকে অধিকতর অনুপ্রেরণা জাগিয়েছে। স্কুলজীবনের স্মৃতি তিনি কখনোই সারা জীবনে ভুলতে পারবেন না। আজকে নিজের সেই স্কুল মিত্র ইনস্টিটিউশনের ফুটবল টিমের কোচ হিসেবে বড়ো দায়িত্ব তিনি নিজের কাঁধে তুলে নিতে চলেছেন। 

প্রতিবেদন- সুমিত দে

No comments