অর্পণ বসাক পরিচালিত নবপ্রজন্মের এই জুটির গল্প আপনাকেও প্রেমে ফেলবে

সিলভার স্ক্রিন প্রোডাকশন এবং টুইস্ট এন ট্রান্সের ব্যানারে পরিচালক অর্পণ বসাকের পরিচালনায় আসছে নতুন মিউজিক ভিডিও 'স্বপ্নের পিছু পিছু'। যেখানে একটি ডান্স স্কুলের মিষ্টি প্রেমের গল্প তুলে ধরা হয়েছে ৷ যে গল্প আপনাকেও আকর্ষণ করবে।



গল্পের শুরু হয় একটি ডান্স স্কুলের মধ্য দিয়ে। গল্পের প্রথম ভাগটা অতটা মিষ্টি নয় কারণ গল্পের প্রথম ভাগে ডান্স স্কুলের ছাত্র ছাত্রীদের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা দেখানো হয়েছে। গল্পের নায়ক ইয়াশ  ও গল্পের নায়িকা মেঘনা দুজনেই অত্যন্ত ভালো নৃত্যশিল্পী এবং মেঘনা ইয়াশ কে একদম বরদাস্ত করতে পারত না কারণ সে মনে করত ইয়াশ ওর জায়গাটা নিয়ে নেবে।

কিন্তু আস্তে আস্তে গল্পের মোড় নিতে দিতে অন্য জায়গায়। ইয়াশের প্রতি মেঘনার বিশ্বাস বদলাতে শুরু করে। তারপর একটু একটু করে মেঘনা ও ইয়াশের মধ্যে শেষ পর্যন্ত একে অপরের প্রতি ভালোবাসা জন্মায়।



তাদের ভালোবাসা ঠিক কীভাবে জন্মায়? যার উত্তর জানতে হলে দেখতে হবে নতুন বাংলা গান 'স্বপ্নের পিছু পিছু'।   

পরিচালক অর্পণ বসাকের মতে কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা ভীষণভাবে সব জায়গায় তবে এই প্রতিদ্বন্দ্বীতা বাদ দিয়ে যদি একে অপরের হাতে হাত মিলিয়ে কোন কাজ করা যায় সেই কাজ সাফল্যের চূড়ায় পৌঁছাবে। এই মিউজিক ভিডিওর মাধ্যমে পরিচালক এই বার্তাটা দর্শকদের কাছে পৌঁছে দিতে চান।   

"স্বপ্নের পিছু পিছু" তে ইয়াশের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সুপ্রতিম সাহা। যিনি বিখ্যাত পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের 'গুডনাইট সিটি' ও জি বাংলা সিনেমা অরিজিনালসের ছবি 'গুপিগাইন' নামক দুটো ছবিতে অভিনয় করে সবার নজর কেড়েছে। আর মেঘনার ভূমিকায় অভিনয় করেছেন ঐশী ভট্টাচার্য। যাকে বাংলা ছবি 'অরুন্ধতী' তে কোয়েল মল্লিকের ছোটোবেলার চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এছাড়াও তিনি ছোটোপর্দার পরিচিত মুখ। স্টার জলসার ধারাবাহিক 'শ্রীময়ী' ও জি বাংলার ধারাবাহিক 'জয়ী' তে অভিনয় করেছেন। 



এই মিউজিক ভিডিওতে সিনেমাটোগ্রাফারের কাজ করেছেন সন্তু ভৌমিক। মেকআপ আর্টিস্টের দায়িত্বে অর্ণব দাস ও সোনালী। ডান্স কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন মেঘনা দে।

নিজের এই গল্পের প্রসঙ্গে অর্পণের অভিমত "স্বপ্নের পিছু পিছু একটা অন্যরকম প্রেমের গল্প যার সঙ্গে ছোট্ট একটা বার্তা দেওয়ার চেষ্টা করেছি"

অভিনয় প্রসঙ্গে সুপ্রতিম সাহা বলেছেন " ইয়াশ চরিত্রটা একদম কমার্শিয়াল নায়কের চরিত্র এবং চুটিয়ে অভিনয় করেছি।"

অভিনয়ের প্রসঙ্গে সুপ্রতিম সাহার পাশাপাশি ঐশী ভট্টাচার্য জানিয়েছেন "মেঘনা চরিত্রের দুটো ভাগ আছে, এই চরিত্রটাও ভীষণই কমার্শিয়াল এবং আশা করি আমার দর্শকের ভালো লাগবে"

প্রযোজক পরন্তপ মুখার্জি প্রযোজিত 'স্বপ্নের পিছু পিছু' মিউজিক ভিডিওতে গান লিখেছেন পীযূষ দাস। তার অসাধারণ সুর ও কণ্ঠে শ্রোতা বন্ধু ও দর্শকদের এককথায় মন ছুঁয়ে যাবে। তিনি বর্তমানে বিভিন্ন বাংলা চলচ্চিত্রে সংগীত পরিচালনার কাজ করছেন।   



পরিচালক অর্পণ বসাকের সাথে অভিনেতা সুপ্রতিম সাহার এটা চতুর্থ কাজ। এর আগে পরিচালক অর্পণ বসাকের পরিচালনায়  'চিত্রকর' নামের একটি শর্টফিল্মে সুপ্রতিম সাহা অভিনয় করেছেন। এছাড়াও অর্পণ বসাক পরিচালিত 'আবার আসবো ফিরে' শিরোনামের একটি মিউজিক ভিডিও এবং 'প্রতিফলন' শিরোনামের একটি ফিচার ফিল্মেও অভিনয় করেছেন সুপ্রতিম সাহা।

প্রতিবেদন-সুমিত দে

No comments