Header Ads

ব্যাড ট্রিপ নিয়ে আসছে স্বল্পদৈর্ঘ্যের নতুন মিউজিক্যাল ফিল্ম আমি জানি তুমি ঠিক

যারা চাঁদ দেখে উন্মাদ হয়, যারা হেরে গিয়েও হার মানে না, যারা চোখ খুলে স্বপ্ন দেখে, যারা পড়াশুনা মানে শুধু লেখাপড়া বোঝে না।  


যারা যারা অদ্ভুত, যারা যারা একগুয়ে, যারা যারা অবুঝ, যারা যারা পাগল, যারা যারা অগোছাল, যারা যারা ভুল, যারা যারা কান্না পেলে সকলের সামনে কাঁদতে পারার সাহস রাখে। তাদের সবার জন্য ব্যাড ট্রিপ ব্যান্ড নিয়ে আসছে একটি নতুন স্বল্পদৈর্ঘ্যের  মিউজিক্যাল ফিল্ম আমি জানি তুমি ঠিক।  এই স্বল্পদৈর্ঘ্যের  মিউজিক্যাল ফিল্মটির পরিচালনায় জনপ্রিয় সংগীত শিল্পী তিমির বিশ্বাস। গানটির রচনায় ও সুরে ব্যাড ট্রিপ ব্যান্ড। গানটির ভিডিও পরিবেশনায় রয়েছেন WEBAQOOF এর তরফে অভিনন্দন দাস। স্বল্পদৈর্ঘ্যের এই মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করছেন ব্যাড ট্রিপ ব্যান্ডের ফ্রন্ট ম্যান প্রাঞ্জল দাস এবং ব্যান্ডের অন্যান্য সদস্যরা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিমির বিশ্বাসের বাবা স্বপন বিশ্বাস, রাহুল, শবনম, সুমন, দীপান্বীতা ও জিৎ। বর্তমানে জোরকদমে চলছে এই মিউজিক্যাল ফিল্মটির প্রোমোশন ও পোস্ট প্রোডাকশনের কাজ। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে আমি জানি তুমি ঠিকের তিন তিনটে পোস্টার। প্রত্যেকটি পোস্টার দেখার মতো। পোস্টারে রয়েছে অভিনবত্বের ছৌঁয়া। পোস্টারটি বানিয়েছেন শুভেচ্ছা বৈরাগ্য।

আমি জানি তুমি ঠিক শিরোনামের এই স্বল্পদৈর্ঘ্যের মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পেতে পারে নভেম্বরের শেষের দিকে। যদিও মুক্তির তারিখ পাকাপাকি ভাবে ঠিক হয়নি। আমি জানি তুমি ঠিক টিমের তরফ থেকে দর্শকদের  জন্য রয়েছে একটি বিশেষ  চমক। কনফেস করতে পারো এমনকিছু যা তোমরা এতদিন চেয়েও করতে পারোনি। অনেক সাহস প্রয়োজন। 
'আমি জানি তুমি ঠিক'-এর টিমের তরফ থেকে সেই দুঃসাহসী মানুষদের আমন্ত্রণ জানানো হচ্ছে এই চ্যালেঞ্জ গ্রহণ করতে !
নিজেদের ফেসবুক ওয়ালে ঘটনা লিখে হ্যাশট্যাগ দিতে হবে #amijanitumithik লিখে ও ৩জন বন্ধুকে ট্যাগ (TAG) করে নমিনেট করতে হবে।
[ প্রতিবেদন- সুমিত দে ]
[ সহায়তায়- অভিনন্দন দাস ]
            

No comments